শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে নৌকার বিকল্প নেই : দারা

উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে নৌকার বিকল্প নেই : দারা

উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে নৌকার বিকল্প নেই : দারা
উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে নৌকার বিকল্প নেই : দারা

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকা প্রতীকে ভোট দেওয়ার কোনো বিকল্প নেই। জাতির পিতার কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে উন্নয়নের মহাসড়কে আমরা হেঁটে চলেছি। দেশকে তিনি বুকে আগলে রেখেছেন। আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মী সরকারের উন্নয়নের কথা বলার জন্য মানুষের বাড়ি বাড়ি যাবেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শুক্রবার বেলা ৪ টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরিয়া ইউনিয়নের বেলপুকুরিয়া আইডিয়াল ডিগ্রী কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত জনসভার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন- রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) এর সাবেক সাংসদ ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াদুদ দারা। এসময় বিশাল জনসভায় তিনি বেলপুকুরিয়া ইউনিয়নবাসীর নিকট নৌকা মার্কায় ভোট চান।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা আরো জানান, নৌকা দেবে শান্তি, নৌকা দেবে সচল এলাকা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী যে উন্নয়নের মহাযজ্ঞ চলছে, নির্বাচনে নৌকার প্রার্থীকে নির্বাচিত করলেই সেই কাঙ্খিত স্বপ্ন বাস্তবায়ন হবে।

এই ইউনিয়নের উন্নয়নের স্বার্থে নৌকা প্রর্তীকে ভোট দেওয়ার বিকল্প নেই। আপনারা যদি নৌকা মার্কায় ভোট দেন তাহলে এলাকার সার্বিক চিত্র পাল্টে যাবে। প্রধানমন্ত্রী এই ১০ বছরে দেশের যে উন্নয়ন করেছে আগামীতেও সেই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। নৌকার ষড়যন্ত্রে যারা লিপ্ত থাকবে তাদের কঠোর ভাবে জবাব দিতে হবে। তিনি বলেন, এখন তরুণদের সময়। এই ইউনিয়নে তরুণ নৌকার প্রার্থী রাজিবুল হক রাজিব। তার পরিবার সারা জীবন আওয়ামী লীগের জন্য কাজ করেছেন। তিনি ছাত্রলীগ, যুবলীগ করে এলাকার উন্নয়নে দীর্ঘদিন থেকে মানুষের সেবায় কাজ নিয়জিত রয়েছে। এবার এলাকার উন্নয়নে তাকে সুযোগ দিতে হবে।

জনসভায় সাবেক ছাত্রলীগ নেতা ফজলে রাব্বী মুরাদের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোঃ আব্দুস সামাদ, মোঃ আলফোর রহমান, দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মোসাঃ মর্জিনা পারভীন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য মো. এজাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ (অবঃ) আ.ন.ম. মনিরুল ইসলাম তাজুল, অধ্যক্ষ মোঃ গোলাম ফারুক, মোঃ রবিউল ইসলাম রবি, উপ-দপ্তর সম্পাদক মোঃ আব্দুল মান্নান, জেলা কৃষক লীগ সভাপতি মোঃ রবিউল আলম বাবু এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ তাজবুল ইসলাম, পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মালেক প্রমুখ।

এসময় পুঠিয়া উপজেলার আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply